• February 5, 2023

আইএসএফের চেয়ারম্যান নওসাদ সিদ্দিকির উপস্থিতিতে ভাঙড়ে জোড়া প্রতিবাদ মিছিল ও সভার আয়োজন

 আইএসএফের চেয়ারম্যান নওসাদ সিদ্দিকির উপস্থিতিতে ভাঙড়ে জোড়া প্রতিবাদ মিছিল ও সভার আয়োজন

আসমান ডেস্ক : শিক্ষা ক্ষেত্রে নিয়োগ দুর্নীতি নিয়ে বর্তমানে তোলপাড় রাজ্য রাজনীতি। এরই মধ্যে শাসক তৃণমূল কংগ্রেসের দূর্নীতির তীব্র ধিক্কার জানিয়ে ইন্ডিয়ান সেক্যুলার ফ্রন্টের উদ্যোগে রবিবার ভাঙড়ে দুটি প্রতিবাদ মিছিল ও সভা অনুষ্ঠিত হয়েছে। পাশাপাশি শাসকদলের আশ্রিত দুষ্কৃতি কর্তৃক আইএসএফ কর্মীদের হত্যা ও প্রাণনাশের হুমকির বিরুদ্ধেও প্রতিবাদ ধ্বনিত হয়।

emeAcademy-BBA

এদিন এই সভায় উপস্থিত ছিলেন স্থানীয় বিধায়ক ও আইএসএফের চেয়ারম্যান মোহাম্মদ নওসাদ সিদ্দিকি।একটি মিছিল হয় ভাঙড় ১ নম্বর ব্লকের প্রাণগঞ্জ, নারায়ণগঞ্জ, জাগলগাছি অঞ্চলে। এখানে ঘটকপুকুর থেকে পাগলাহাট বাজার পর্যন্ত মিছিল যায় ও প্রতিবাদ সভা হয়।এবং আরেকটি মিছিল ভাঙড় ২ নম্বর ব্লকের ব্যাওতা ১ ও ২ নম্বর ও ভগবানপুর অঞ্চলে হয়। মিছিল যায় হাতিশাল থেকে পাকাপোল গাবতলা বাজার। সেখানে সভা হয়।

emeAcademy-BHM
StartupPedia

emeAcademy-MBA

এই সভা থেকে শাসকদলের সীমাহীন দূর্নীতির কড়া সমালোচনা করেন নওসাদ। তিনি বলেন, “দুর্নীতিকে প্রাতিষ্ঠানিক রূপ দিয়েছে তৃণমূল কংগ্রেস। আগামী পঞ্চায়েত নির্বাচনে এর যোগ্য জবাব দিতে ও দূর্নীতিমুক্ত পঞ্চায়েত ব্যবস্থা গড়ে তুলতে আইএসএফকে শক্তিশালী করার আহ্বান জানান তিনি।”

 

Hospitech

editor

Leave a Reply

Your email address will not be published.

Related post

Shares