• February 5, 2023

আগামীতে মালদা জেলায় আরও বেশি করে খেলোয়াড় তৈরি করতে নয়া উদ্যোগ

 আগামীতে মালদা জেলায় আরও বেশি করে খেলোয়াড় তৈরি করতে নয়া উদ্যোগ

আসমান ডেস্ক : আন্তর্জাতিক অলিম্পিক দিবস পালনের মধ্যে দিয়ে খুদে খেলোয়াড়দের মধ্যে আগ্রহ বাড়াতে সম্প্রতি বিশেষ কর্মসূচি পালন করল মালদহের একটি ক্রীড়া প্রশিক্ষণ কেন্দ্র। পাল স্পোর্টস কোচিং সেন্টারে উদ্যোগে মালদহ শহরের এয়ারপোর্ট মাঠে আয়োজিত হয় এই অনুষ্ঠান। মূলত অলিম্পিক গেমস কী, কীভাবে এই আন্তর্জাতিক স্তরে খেলার সুযোগ পাওয়া যায়। কোন কোন খেলা অলিম্পিক গেমসে নথিভুক্ত রয়েছে। এই সমস্ত বিষয়ে বোঝানো হয় খুদে খেলোয়াড়দের।

emeAcademy-BBA
StartupPedia

মালদহ জেলার বিশিষ্ট ক্রীড়াবিদ, বিভিন্ন খেলার প্রশিক্ষকেরা এদিন উপস্থিত থেকে বক্তব্য রাখেন। খুদেদের মধ্যে আরও বেশি আগ্রহ বাড়াতে বিভিন্ন খেলা সম্পর্কে বোঝানো হয়। এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মালদহ জেলা যুবকল্যান দফতরের আধিকারিক বরুন কুমার সরদার, মালদহ জেলা ক্রীড়া সংস্থার কোষাধ্যক্ষ দিলীপ দে, ইংরেজবাজার পুরসভার ২৬ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর তথা ক্রীড়াপ্রেমী গৌতম দাস সহ অন্যান্যরা।

emeAcademy-BHM

খুদে খেলোয়াড়েরা যাতে বর্তমানে জেলার খেলোয়ারদের দেখে আগ্রহ প্রকাশ করে তারই উদ্যোগে এমন প্রয়াস। জেলার প্রত্যন্ত এলাকাগুলি থেকে প্রতিভাবান খেলোয়ারদের নিয়ে এসে অনেকেই বিনামূল্যে প্রশিক্ষণ দিচ্ছেন। এতে করে গত দুই এক বছর ধরে মালদহ জেলা ভালো সাফল্য পেয়েছে। রাজ্য এমনকি জাতীয় স্তরে মালদহের একাধিক খেলোয়ার ইতিমধ্যে খেলছেন। আগামীতে মালদা জেলায় আরও বেশি করে খেলোয়াড় তৈরি করতে এমন উদ্যোগ পাল স্পোর্টস কোচিং সেন্টারের।

Hospitech

editor

Leave a Reply

Your email address will not be published.

Related post

Shares