• August 13, 2022

জাতীয় স্তরে মালদহের চাঁচলকে সাফল্য এনে দিলো সুচরিতা হালদার

 জাতীয় স্তরে মালদহের চাঁচলকে সাফল্য এনে দিলো সুচরিতা হালদার

আসমান ডেস্ক :জাতীয় যোগা চ্যাম্পিয়নশিপ প্রতিযোগিতায় পদক পেয়ে নজর কাড়ল বছর পাঁচের এক খুদে।জাতীয় স্তরে মালদহের চাঁচলকে সাফল্য এনে দিলো সুচরিতা হালদার। গত ২৬ ও ২৭ জুন ইউনিভার্সাল যোগা ফেডারেশনের উদ্যোগে উত্তরপ্রদেশের গাজিয়াবাদে ওই প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।সেখানে ৬ থেকে ৮ বছর বয়সী শিশুদের বিভাগে তৃতীয় হয়ে ব্রোঞ্জ পেয়েছে সুচরিতা ওরফে সাঁই।

emeAcademy-BBA
StartupPedia

জানা গেছে,৬ থেকে ৮ বছর বয়সী বিভাগে এ রাজ্যের বিভিন্ন জেলা থেকে মোট ২৬ জন অংশ নিয়েছিল। অংশ নিয়েছিল দেশের বিভিন্ন রাজ্যের হাজারেরও বেশি খুদে প্রতিযোগী। তার মধ্যে সুচরিতার প্রতিভা মন কাড়ল সকলের।২৫ জন প্রতিযোগীকে পেছনে ফেলে সফল হল মালদার বছর পাঁচের এই খুদে। সুচরিতার সাফল্যে উচ্ছ্বসিত চাঁচল মহকুমার সকল গ্রামবাসী।এই প্রতিযোগীতায় উত্তরবঙ্গ থেকে একমাত্র সুচরিতাই পদক পেয়েছে বলে জানা গিয়েছে।

emeAcademy-BHM

ছোট থেকেই মালদার দেহশ্রী ব্যায়ামাগারে যোগের প্রশিক্ষণ নিত সুচরিতা। এরপর কিছুদিন আগেই আসে এই অনুষ্ঠানে প্রতিযোগিতার সুযোগ।অনুষ্ঠান শেষে পদক জিতে বাড়ি ফিরতেই তাকে বাড়ি গিয়ে সংবর্ধনা জানিয়েছেন জেলা পরিষদের সভাধিপতি রফিকুল হোসেন। ছোট্ট মেয়ে সুচরিতার এমন সাফল্যে গর্বিত তার বাবা মা সহ পরিবারের সকলেই।

Hospitech

editor

Leave a Reply

Your email address will not be published.

Related post

Shares