• July 4, 2022

ফারহান ও আলোশা কে নিয়ে অভিনব সিদ্ধান্ত নিল বহরমপুর পুরসভা

 ফারহান ও আলোশা কে নিয়ে অভিনব সিদ্ধান্ত নিল বহরমপুর পুরসভা

আসমান ডেস্ক :এ বার জেলার কৃতী ছাত্রছাত্রীদের নিয়ে অভিনব সিদ্ধান্ত নিল বহরমপুর পুরসভা ।এ বছর মাধ্যমিকের মেধা তালিকায় প্রথম দশে জায়গা করে নিয়েছে মুর্শিদাবাদের ছাত্রছাত্রীরা । জেলার নাম উজ্বল করেছে তারা । এর পর উচ্চ মাধ্যমিকেও প্রথম দশের মেধা তালিকায় উঠে এসেছে জেলার ছাত্র ছাত্রীদের নাম ।

emeAcademy-BBA

তাই বহরমপুর পুরসভার পক্ষ থেকে মাধ্যমিক পরীক্ষার মেধা তালিকার প্রথম দশে থাকা দুই কৃতী ছাত্র ছাত্রীকে নিয়ে ভবিষ্যতের পড়ুয়াদের গাইড করার চিন্তা ভাবনা গ্রহণ করল পুরসভা । পাশাপাশি রাজ্য সরকারের পক্ষ থেকে প্লাষ্টিক মুক্ত শহর গড়তে উদ্যোগ গ্রহণ করা হয়েছে । সেই লক্ষ্যে এই দুই কৃতী ছাত্র-ছাত্রীদের নিয়ে আগামী দিনে শহরে প্রচার করা হবে বহরমপুর পুরসভার পক্ষ থেকে।

emeAcademy-BHM
StartupPedia

রাজ্যে মাধ্যমিকে অষ্টম স্থান অধিকার করেছে বহরমপুর আইসিআই স্কুলের ছাত্র ফারহান । ৬৮৬ নম্বর পেয়েছে ফারহান বিশ্বাস ।অন্যদিকে ৬৭৯ পেয়েছে কৃতী আলোশা বিশ্বাস । এই দুই কৃতী ছাত্রছাত্রীকে নিয়ে আগামী দিনে স্বপ্ন দেখতে চাইছে বহরমপুর পুরসভা । ইতিমধ্যেই বহরমপুর পুরসভার পক্ষ থেকে সংবর্ধনা জানানো হয়েছে কৃতীদের । পাশাপাশি ভাইস চেয়ারম্যান-সহ সমস্ত পুর সদস্যদের নিয়ে বৈঠক করা হয় আগামী দিনের রূপরেখা বিষয়ে।

emeAcademy-MBA

ওই বৈঠকেই আলোচনা সাপেক্ষে সিদ্ধান্ত নেওয়া হয়েছে এই দুই কৃতী ছাত্র-ছাত্রীকে নিয়ে বহরমপুর শহরে প্রচার চালানো হবে প্লাস্টিকমুক্ত শহর গড়া ও আগামী দিনের ছাত্র ছাত্রীদের পড়াশোনার প্রতি আগ্রহ তৈরি করার লক্ষ্যে। বহরমপুর পৌরসভার এই উদ্যোগে খুশি ফারহান ও আলোশা দুইজনেই।

Hospitech

editor

Leave a Reply

Your email address will not be published.

Related post

Shares