• May 29, 2022

বাতিল নয়, স্থগিত আইলিগ

 বাতিল নয়, স্থগিত আইলিগ

আসমান ডেস্ক: করোনা আবহে স্থগিত আইলিগ। ফুটবলার সহ ম্যানেজমেন্টের বহু জনই করোনা আক্রান্ত। ফলে ৩ জানুয়ারি পর্যন্ত স্থগিত রাখা হল আইলিগ। পরিস্থিতির ওপর নির্ভর করেই পরবর্তী সিদ্ধান্ত নেওয়া হবে বলে জানান ফেডারেশন কর্তারা।

emeAcademy-BBA

গত বছরের মতো এবছরেও করোনা আবহে বায়োবাবল তৈরি করে শুরু হয়েছিল আই লিগ টুর্নামেন্ট। ঠিক ভাবেই শুরু হয়েছিল খেলা। কিন্তু দুদিন যেতেই খেলোয়াড় সহ আই লিগ সংযুক্তদের ওপর থাবা বসায় করোনা। মোট ৮জন ফুটবলারের পাশাপাশি তিনজন অফিসিয়ালের শরীরে মেলে করোনা। যার মধ্যে পাঁচজন ফুটবলার রিয়াল কাশ্মীরের, মহামেডান স্পোর্টিংয়ের একজন, বাকি দু’জন আইজল আর রাজস্থান দলের।

emeAcademy-BHM
StartupPedia

তারওপর, আই লিগের অধিকাংশ দলই রয়েছেন কলকাতার একই পাঁচ তারা হোটেলে। যেখানে রয়েছেন সাধারণ জনগণও। ফলে খেলোয়াড়দের থেকে সংক্রমণ হোটেলে থাকা জনগণের মধ্যে ছড়িয়ে পড়তে পারে খুব সহজ ভাবেই। অন্যদিকে, খেলা সম্পূর্ণ বাতিল করলে আর্থিক সমস্যায় পড়তে পারেন বহু মানুষ।

emeAcademy-MBA

এই সকল বিষয় মাথায় রেখেই আই লিগ স্থগিত করার সিদ্ধান্ত নেয় ফেডারেশন। তবে ১ এবং ৩ জানুয়ারিতেও ফের করোনা পরীক্ষা হবে ফুটবলারদের। রিপোর্টে সকলের করোনা নেগেটিভ এলেই হবে খেলা। নতুন করে কেউ করোনা আক্রান্ত হলে বাতিল হবে আই লিগ। জানা গিয়েছে, পরবর্তী আলোচনা হবে ৪ জানুয়ারি।

Hospitech

editor

Leave a Reply

Your email address will not be published.

Related post

Shares