• May 29, 2022

মুক্তি পেল অভিনেত্রীর আপকামিং শর্টফিল্মের নতুন পোস্টার

 মুক্তি পেল অভিনেত্রীর আপকামিং শর্টফিল্মের নতুন পোস্টার

আসমান ডেস্ক :স্মৃতি কুড়িয়ে নতুন করে এক গল্প লেখা! কোনও এক চরিত্র ‘এবং ছাদ’।অভিনয়ে তো বরাবরই নজর কেড়েছেন শ্রীলেখা মিত্র। তাঁর অভিনীত ছবি বার বার প্রশংসা কুড়িয়েছে দর্শকদের। তবে শুধু অভিনয়ে আর নিজেকে বেঁধে রাখছেন না তিনি। গল্প লিখছেন মন খুলে।

emeAcademy-BBA
StartupPedia

এবার ছবি তৈরি করছেন নিজের ইউটিউব চ্যানেলের জন্য। নিজেকে রোজই মেলে ধরছেন নতুন নতুন অবতারে। শ্রীলেখার শর্ট ফিল্ম ‘এবং ছাদ’- সেরকমই এক প্রচেষ্টা।অভিনেত্রী জানান,এটা একটা ছাদের গল্প। ছাদই প্রধান চরিত্র। সেই মেয়েবেলা থেকে আজকের ছাদ, স্কাইলাইন, সেই সঙ্গে মানুষের পরিবর্তন, মেয়েবেলার পরিবর্তন সবই উঠে আসবে এই গল্পে।গত কয়েক মাস ধরেই প্রথমে লোকেশন বাছা, তারপর টিম নিয়ে শর্ট ফিল্ম তৈরির কাজে ব্যস্ত শ্রীলেখা। সোশ্যাল মিডিয়ায় এই ছবি নিয়ে নানা সময় নানা পোস্টও দিতেন তিনি। আর এবার সোশ্যাল মিডিয়াতেই এই ছবির প্রথম পোস্টার শেয়ার করলেন শ্রীলেখা।

emeAcademy-BHM

পোস্টারে মিলে মিশে একাকার হল আধুনিক শহর ও পুরনো কলকাতার এক নস্ট্যালজিয়া। দূরে সূর্য ডুবছে, রংচটা এক উত্তর কলকাতার বাড়ির ছাদ দিয়ে দেখা যাচ্ছে আকাশ ছোঁয়া অট্টালিকা! পোস্টারেই শ্রীলেখা ইঙ্গিত দিলেন, এই ছবিতে এক অন্যরকম গল্প বলবেন তিনি।শ্রীলেখা জানিয়ে ছিলেন, ছবিতে পরিচালনার সঙ্গে সঙ্গে ছোট্ট একটি চরিত্রেও অভিনয় করবেন তিনি। তবে তাঁর এই শর্ট ফিল্মে মূলত দেখা যাবে নতুন অভিনেতা ও অভিনেত্রীদের।

Hospitech

editor

Leave a Reply

Your email address will not be published.

Related post

Shares