• May 29, 2022

রহস্য ঘেরা এক জটিল সমস্যা সমাধানে প্রথম বার জুটিতে দেবাশিস-স্বস্তিকা

 রহস্য ঘেরা এক জটিল সমস্যা সমাধানে প্রথম বার জুটিতে দেবাশিস-স্বস্তিকা

আসমান ডেস্ক :রহস্য ঘেরা এক জটিল ওয়েব সিরিজের সমাধানে এই প্রথমবার

emeAcademy-BBA

পর্দায় জুটি হিসেবে ধরা দেবে দেবাশিস-স্বস্তিকা।সিরিজের নাম ‘জনি অ্যান্ড বনি’।পরিচালক অভিজিত্‍ চৌধুরী। সিরিজে গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যেতে চলেছে পরিচালক কমলেশ্বর মুখোপাধ্যায়কে।

emeAcademy-BHM
StartupPedia

ওয়েবের প্লট বলছে সাব ইনস্পেক্টর জনার্দন ওরফে দেবাশিসের ইচ্ছে জীবনে একটা ভাল কেস সল্ভ করা। কিন্তু ভাগ্যের পরিহাসে তাঁর পোস্টিং হয় স্থানীয় বিধায়কের বাড়িতে। দায়িত্ব পড়ে সেই বিধায়কের নিরাপত্তা। তবে ভাল কেস তো ‘দূর কি বাত’ বিধায়কের বাড়ির ফাইফরমাস খাটাই যেন ভবিতব্য হয়ে ওঠে তাঁর জীবনে। কিন্তু স্ত্রী আঁখির কাছে এই অসহায়তার চিত্র তুলে ধরতে নারাজ জনি। আঁখির চরিত্রেই রয়েছেন স্বস্তিকা। এরপর নতুন দায়িত্বে বদলে যায় তাঁর জীবন,পরতে পরতে রহস্য, সাদামাঠা এক পরিবার, আর স্বপ্ন ছুঁতে চাওয়া এক পুলিশ অফিসারের আখ্যান নিয়েই এই গল্প এগোবে।

emeAcademy-MBA

সিরিজ নিয়ে উচ্ছ্বসিত স্বস্তিকা। জানা গেছে এপ্রিলের প্রথম সপ্তাহ থেকেই শুরু হচ্ছে শুটিং। শুটিং হবে কলকাতাতেই।প্রসঙ্গত ‘মন্দার’ ওয়েব সিরিজের মাধ্যমে দেবাশিষ মণ্ডল এখন ওয়েবপাড়ার চেনা মুখ। অন্যদিকে স্বস্তিকা দত্তও ধারাবাহিকের গণ্ডী অতিক্রম করে পা রেখেছেন ওয়েব দুনিয়াতে।দুজনে একসঙ্গে কাজ করতে চলেছেন এই প্রথম বার।জমাট বাঁধা রহস্যে ঘেরা ওই নতুন জুটির কেমিস্ট্রি কতটা দর্শকের মনে জায়গা করে নেয় এখন সেটাই দেখার।

Hospitech

editor

Leave a Reply

Your email address will not be published.

Related post

Shares