• July 4, 2022

রাষ্ট্রপতি হয়ে সরকারকে প্রযুক্তিগত ভাবে সাহায্য করতে চান তামিলনাড়ুর যুবক

 রাষ্ট্রপতি হয়ে সরকারকে প্রযুক্তিগত ভাবে সাহায্য করতে চান তামিলনাড়ুর যুবক

আসমান ডেস্ক :ভারতবর্ষ বিরাট এক রাজত্ব, আর বর্তমানে সেই রাজত্বের রাজা হওয়ার স্বপ্ন দেখছেন অনেকেই।কে হবেন দেশের পরবর্তী রাষ্ট্রপতি! কাশ্মীর থেকে কন্যাকুমারী এ নিয়ে চলছে চর্চা।আর এরই মধ্যে মনের মধ্যে একরাশ আকাঙ্খা নিয়ে সুদূর তামিলনাড়ু থেকে রাজধানীতে উপস্থিত সতীশ কুমার নামের এক আমআদমি।তাঁর একটাই স্বপ্ন, দেশের রাষ্ট্রপতি হবেন। সরকারের সঙ্গে হাত মিলিয়ে লাখো লাখো কর্মসংস্থানের ব্যবস্থা করবেন।

emeAcademy-BBA
StartupPedia

তিনি পেশায় ইঞ্জিনিয়ার। তাই রাষ্ট্রপতি হয়ে সরকারকে প্রযুক্তিগত ভাবে সাহায্য করতে চান তিনি।শুধু স্বপ্ন দেখাই নয়, স্বপ্নপূরণের জন্য কসরতও কম করছেন না সতীশ। কন্যাকুমারী, গয়া, জম্মু-কাশ্মীর-সহ বিভিন্ন রাজ্যে গিয়ে মার্কেট রিসার্চ করেছেন তিনি। তাঁর কথায়, কেন্দ্র সরকার যে স্টার্স-আপ, ডিজিটাল ইন্ডিয়া , মেক ইন ইন্ডিয়া এবং ক্লিন ইন্ডিয়া প্রকল্পের সূচনা করেছেন, এই প্রকল্পগুলিই দেশে বিপুল কর্মসংস্থানে সক্ষম। কিন্তু এই পরামর্শ দিতে হলে কোনও একটি গুরুত্বপূর্ণ পদে থাকা জরুরি। আর সেই কারণেই রাষ্ট্রপতি হওয়ার ইচ্ছাপ্রকাশ করেছেন সতীশ। ইতিমধ্যেই রাষ্ট্রপতি হওয়ার আবেদন জানিয়ে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে চিঠিও লিখেছেন তিনি। তবে এখনও মেলেনি কোনও উত্তর। যদিও হাল ছাড়তে নারাজ সতীশ। শেষ মুহূর্ত পর্যন্ত নিজের লড়াই চালিয়ে যাবেন।

emeAcademy-BHM

ইতিমধ্যেই বিরোধীরা নিজেদের প্রার্থী চূড়ান্ত করে ফেলেছেন। বিরোধী শিবিরের প্রার্থী হিসেবে আসন্ন রাষ্ট্রপতি নির্বাচনে লড়বেন যশবন্ত সিনহা। প্রকাশিত হয়েছে বিজেপির প্রার্থীর নামও। রাষ্ট্রপতি নির্বাচনে লড়াইয়ের ইচ্ছাপ্রকাশ করেছেন বিহারের সারণ জেলার বাসিন্দা লালুপ্রসাদ যাদবও। যিনি পেশায় কৃষক এবং সমাজসেবী। আর এসবের মাঝেই দু’চোখে রাষ্ট্রপতি হওয়ার স্বপ্ন নিয়ে সুদূর তামিলনাড়ু থেকে রাজধানীতে উপস্থিত হয়েছেন সতীশ।

Hospitech

editor

Leave a Reply

Your email address will not be published.

Related post

Shares