• July 3, 2022

স্বপ্ন পূরণের লক্ষে WBCS অফিসার পদের জন্য পরীক্ষা দিলেন বিচারাধীন বন্দী

 স্বপ্ন পূরণের লক্ষে WBCS অফিসার পদের জন্য পরীক্ষা দিলেন বিচারাধীন বন্দী

আসমান ডেস্ক :কথায় বলে সংকল্প স্থির থাকলে তা পূরণ হবেই। অবশেষে স্বপ্ন পূরণের লক্ষে WBCS অফিসার পদের জন্য পরীক্ষা দিলেন জেলবন্দি আসামি।রবিবার ছিল পশ্চিমবঙ্গ জুড়ে সিভিল সার্ভিস বা WBCS পরীক্ষা। রাজ্যের প্রশাসনিক স্তরের অংশীদার হতে এই পরীক্ষায় বসেছিল রাজ্যের অসংখ্য যুবক যুবতী। প্রশাসনিক ক্ষেত্রের এই পরীক্ষায় এবার বিচারাধীন এক ব্যক্তিও পরীক্ষার্থী হিসেবে পরীক্ষা দিলেন।

emeAcademy-BBA
StartupPedia

রবিবার মুর্শিদাবাদ জেলার রাণীনগর হাই স্কুলে এক বিচারাধীন বন্দী WBCS পরীক্ষা দিলেন । নদীয়া জেলার নাকাশিপাড়া থানার বাসিন্দা ইউনুস মল্লিক।এদিন রাণীনগর হাই স্কুলে বসে বিচারকের তত্ত্বাবধানেই ইউনুস মল্লিক পরীক্ষা দিলেন।পরীক্ষা দিতে পেরে খুশি ইউনুস মল্লিক।স্নাতকোত্তর সম্পন্ন করে স্বপ্ন ছিল WBCS আধিকারিক হবে। কিন্তু সেই স্বপ্ন হারিয়ে যেতে বসেছিল এক ঘটনায়। সেই ঘটনার জেরে বর্তমানে কৃষ্ণনগর সংশোধনাগারে বিচারাধীন রয়েছেন নদীয়া নাকাশিপাড়া আখন্দডাঙার ইউনুস মল্লিক।

emeAcademy-BHM

এদিন পরীক্ষা দিতে এসে পরীক্ষার্থী তথা বিচারাধীন বন্দী ইউনুস মল্লিক জানান, ‘ঘটনা চক্রে জেলে এসেছি। রবিবার কৃষ্ণনগরের ডিস্ট্রিক্ট ম্যাজিষ্ট্রেটের সহযোগিতায় পরীক্ষা দিতে এসেছি। ‘সন্তানের এই দৃঢ় মানসিকতা ও স্বপ্ন পূরণের জন্য স্থির লক্ষ দেখে খুশি ইউনুসের মা-ও।

Hospitech

editor

Leave a Reply

Your email address will not be published.

Shares