• May 29, 2022

৫০ বছর আগে লেখা এক নাটক অবলম্বনে তৈরি হচ্ছে ওয়েব সিরিজ ‘টিকটিকি’

 ৫০ বছর আগে লেখা এক নাটক অবলম্বনে তৈরি হচ্ছে ওয়েব সিরিজ ‘টিকটিকি’

আসমান ডেস্ক : পারফেক্ট ক্রাইম, আর নির্ভুল তদন্তের এক গল্প নিয়ে এবার ওয়েবের পর্দায় আসতে চলেছে অনির্বাণ ভট্টাচার্য। ৫০ বছর আগে লেখা নাটক ‘দ্য স্লিউথ’ অবলম্বনে তৈরি হয়েছে ওয়েব সিরিজ ‘টিকটিকি।’স্লিউথ অবলম্বনে এর আগে বহুও বাংলা নাটক ও টেলিফিল্ম তৈরি হলেও ওয়েব সিরিজে এই প্রথম।

emeAcademy-BBA
StartupPedia

এই সাইকোলজিক্যাল থ্রিলারটিতে আছে মাত্র দু’টি চরিত্র । সত্যসিন্ধু চৌধুরী এবং বিমল নন্দী । এই নাটকই এ বার পর্দায় ৷ মুক্তি পেল তার ট্রেলার। সৌমিত্র চট্টপাধ্যায় এবং কৌশিক সেনের মঞ্চে করা চরিত্র দু’টিতে এবার দেখা যাবে যথাক্রমে কৌশিক গঙ্গোপাধ্যায় এবং অনির্বাণ ভট্টাচার্যকে । কিন্তু চরিত্রের নামে ঘটেছে বদল । অনির্বাণের চরিত্রের নাম মিলন বসাক আর কৌশিক গঙ্গোপাধ্যায়ের চরিত্রের নাম সৌমেন্দ্রকৃষ্ণ দেব । ‘টিকটিকি’র মাধ্যমেই ওয়েবে অভিনেতা হিসেবে ডেবিউ করলেন কৌশিক গঙ্গোপাধ্যায় ।

emeAcademy-BHM

নাটকের গল্প অপরিবর্তিত রেখেছেন পরিচালক ধ্রুব বন্দ্যোপাধ্যায় । এই সিরিজের হাত ধরেই পরিচালক হিসেবে ওয়েবে ডেবিউ করছেন তিনি ।পাশাপাশি প্রথমবার কৌশিক গঙ্গোপাধ্যায়ের সঙ্গে স্ক্রিন শেয়ার করতে পেরে খুশি অনির্বাণ । চরিত্র এবং গল্প নিয়েও আপ্লুত তিনি । সম্প্রতি সোশ্যাল সাইটে এই সিরিজের অফিসিয়াল পোস্টার দিয়ে ছবি মুক্তির তারিখও জানিয়ে দিয়েছেন অনির্বান।আগামী ১৮ মার্চ ওটিটি প্ল্যাটফর্ম হইচই-এ মুক্তি পাবে ‘টিকটিকি’।

Hospitech

editor

Leave a Reply

Your email address will not be published.

Related post

Shares