• May 29, 2022

জেব্রোনিক্সের ২৫ বছরে ব্র্যান্ড অ্যাম্বাসাডর জাহ্নবী কাপুর

 জেব্রোনিক্সের ২৫ বছরে ব্র্যান্ড অ্যাম্বাসাডর জাহ্নবী কাপুর

আইটি সংস্থা জেব্রোনিক্সের ২৫ বছর পূর্তিতে বলিউড স্টার জাহ্নবী কাপুরকে ব্র্যান্ড অ্যাম্বাসাডর করল। সংস্থাটি এই প্রথম কোনও মহিলাকে ব্র্যান্ড অ্যাম্বাসাডর করল।

emeAcademy-BBA
StartupPedia

ভারতের প্রথম সারির আইটি সংস্থা জেব্রোনিক্স ১৯৯৭ সাল থেকে বিভিন্ন ইলেকট্রনিক্স সামগ্রী তৈরি করছে। বর্তমানে যুগের সঙ্গে পাল্লা দিয়ে মডার্ন মিউজিক সিস্টেম, ওয়ারলেস হেডফোন, স্মার্ট ওয়াচও তৈরি করছে। প্রোডাক্টগুলির দাম মধ্যবিত্তের সাধ্যের মধ্যেই। জাহ্নবী কাপুরকে মূলত স্মার্ট ওয়াচ ও অডিও প্রোডাক্ট-এর জন্যই ব্র্যান্ড অ্যাম্বাসেডর করা হল।

emeAcademy-BHM

জেব্রোনিক্সের সহ-প্রতিষ্ঠাতা ও ডিরেক্টর জনাব রাজেশ দোশি বলেন, “বর্তমান বাজার দ্রুত পরিবর্তিত হচ্ছে। ফলে যেকোনও প্রোডাক্ট মুহূর্তে আপডেট হচ্ছে। আমরাও বাজারের চাহিদার কথা ভেবে অসম্ভবকে সম্ভব করে তুলেছি। ডলবি সাউন্ডবার, ওয়্যারলেস ইয়ারবাড এবং আরও অনেক কিছুই চমক রয়েছে। জনসাধারণের জন্য প্রিমিয়াম প্রোডাক্ট রয়েছে জেব্রোনিক্সের।” ২৫ বছর ধরে সংস্থাটি দেশবাসীর বিশ্বাস অর্জন করেছে বলেও দাবি তাঁর। বর্তমানে জাহ্নবী কাপুর অনেক বেশি ইয়ুথ আইকন। তিনি অন্যদের তুলনায় অনেক বেশি প্রাণবন্ত ও গ্ল্যামারাস। জেব্রোনিক্সের ডিরেক্টরের দাবি, সংস্থার প্রোডাক্টের ডিজাইন, কার্যকারিতাও জাহ্নবীর মতোই গ্ল্যামারাস।

Hospitech

editor

Leave a Reply

Your email address will not be published.

Shares