• July 3, 2022

প্রাণনাশের হুমকি নূপুর শর্মাকে, গ্রেফতার কাশ্মীরি ইউটিউবার

 প্রাণনাশের হুমকি নূপুর শর্মাকে, গ্রেফতার কাশ্মীরি ইউটিউবার

আসমান ডেস্ক: ইউটিউব হয়ে উঠেছে জনপ্রিয় প্ল্যাটফর্ম। সেখানে যে কেউ চাইলেই বানাতে পারে রিল, ভিডিও। এবার সেই প্ল্যাটফর্মে বিজেপি মুখপাত্র নূপুর শর্মার মুণ্ডুচ্ছেদের গ্রাফিক ভিডিও বানিয়ে গ্রেফতার কাশ্মীরের যুবক।

 

emeAcademy-BBA

দেশজুড়ে চলছে সাম্প্রদায়িক উস্কানিমূলক পোস্ট। সোশ্যাল মিডিয়ায় চলছে ধর্মযুদ্ধ। যদিও ঘটনার সূত্রপাত বিজেপি নেত্রী নূপুর শর্মার এক বিদ্বেষমূলক পোস্ট নিয়ে। বিজেপি মুখপাত্র নূপুর শর্মা মুসলিম ধর্মের নবী হজরত মহম্মদ (সাঃ) কে অপমান করেছে এই অভিযোগে রাজ্যের বিভিন্ন এলাকায় ইতিমধ্যে অসাম্যের পরিস্থিতি সৃষ্টি হয়েছে।

 

emeAcademy-BHM
StartupPedia

এবার নবীকে অপমানের জের রাজ্য ছাড়িয়ে বিতর্ক সৃষ্টি করেছে ভূ-স্বর্গে। নূপুর শর্মার মুণ্ডুচ্ছেদের গ্রাফিক ভিডিও বানিয়ে গ্রেফতার হয় কাশ্মীরের ইউটিউবার ফয়জল ওয়ানি। তার বিরুদ্ধে অভিযোগ গুরুতর।

 

emeAcademy-MBA

সোশ্যাল মিডিয়ায় নূপুর শর্মার মুন্ডচ্ছেদের গ্রাফিক ভিডিও বানিয়ে ছাড়ে ফয়জল। মুহূর্তে তা ভাইরাল হয়ে যায়। ভাইরাল হতেই বিপত্তি। ভিডিও নজরে আসে প্রশাসনের। তাতেই গ্রেফতার ফয়জল। এদিন গ্রেফতারের আগে ফয়জল আরও একটি ভিডিও বানায়। সেখানে সে ক্ষমাপ্রার্থনা করে বলে, “ভিডিয়োটি যে আগুনের মতো ভাইরাল হয়ে যাবে ভাবতে পারিনি। কোনও অসৎ উদ্দেশ্য নিয়ে, কাউকে আঘাত করার জন্য ভিডিয়োটি করিনি। এই ঘটনায় কেউ আঘাত পেলে আমি ক্ষমাপ্রার্থী।”

 

emeAcademy-MBA

পরে ফয়জল আরও জানান ভিডিওটি তিনি ইউটিউব থেকে মুছে ফেলেছেন। ক্ষমা চাইলেও গ্রেফতারি আটকাতে পারেনি ফয়জল ওয়ানি।

Hospitech

editor

Leave a Reply

Your email address will not be published.

Related post

Shares