• May 29, 2022

হলিউডে পাড়ি দিল ‘ গাঙ্গুবাই ‘

 হলিউডে পাড়ি দিল ‘ গাঙ্গুবাই ‘

আসমান ডেস্ক : বলিউড কাঁপিয়ে এবার হলিউডে পারি দিচ্ছে মহেশ কন্যা আলিয়া ভাট । প্রিয়াঙ্কা-দীপিকার পর আর এক বলিউড অভিনেত্রীর হলিউড সিনেমায় পদার্পণ হতে চলেছে শীঘ্রই ।ওটিটি প্ল্যাটফর্ম নেটফ্লিক্সের জন্য তৈরি হবে ছবিটি । মঙ্গলবার এই খবর প্রকাশ্যে আনে নেটফ্লিক্স । তাঁর সদ্য মুক্তি প্রাপ্ত ছবি ‘গাঙ্গুবাঈ কাঠিয়াওয়াড়ি’ বক্সঅফিসে দারুন সারা ফেলেছে। সঙ্গে তাঁর অভিনয় বিশেষ ভাবে চর্চিত হয়েছে নেটিজেনদের মধ্যে ।

 

emeAcademy-BBA
StartupPedia

নতুন ছবিতে আলিয়া স্ক্রিন শেয়ার করতে চলেছেন হলিউড সিনেমা ‘ওয়ান্ডার উওম্যান ‘ খ্যাত নায়িকা গ্যাল গ্যাডট এবং ‘ফিফটি শেডস অফ গ্রে’ খ্যাত জেমি ডোর্নানের সঙ্গে। জানা গেছে ছবিটির নাম ‘হার্ট অফ স্টোন’ । ছবিটির পরিচালনা করছেন টম পার্পার । ইতিমধ্যেই গ্যাল গ্যাডট জানান তিনি ছবিটির শুটিং শুরু করে দিয়েছেন। এবং তার অভিনীত চরিত্রটির নাম রাচেল স্টোন।

 

emeAcademy-BHM

আলিয়ার হলিউডে পদার্পণের খবর পেয়ে উচ্ছ্বসিত অনুগামীরা । সঞ্জয় লীলা বনশালি পরিচালিত ‘গাঙ্গুবাঈ কাঠিয়াওয়াড়ি’ বিশ্বজুড়ে ১০০ কোটি টাকার ব্যবসা করে ফেলেছে ইতিমধ্যেই । এর আগেও ‘গালি বয় ‘ এবং ‘ হাইওয়ে ‘তে আলিয়ার অভিনয় প্রশংসা কুড়িয়েছিল সমালোচকদের ।

Hospitech

editor

Leave a Reply

Your email address will not be published.

Related post

Shares