• May 29, 2022

করোনার হানা আইএসএলে, পিছিয়ে গেল এটিকে মোহনবাগান-ওড়িশা এফসির ম্যাচ

 করোনার হানা আইএসএলে, পিছিয়ে গেল এটিকে মোহনবাগান-ওড়িশা এফসির ম্যাচ

আসমান ডেস্ক: আইএসএলে করোনার কোপ।করোনায় আক্রান্ত্র এটিকে মোহনবাগানের এক খেলোয়াড়। ফলে এটিকে মোহনবাগান বনাম ওড়িশা এফসির ম্যাচ স্থগিত রাখার নির্দেশ আইএসএল কর্তৃপক্ষের।

emeAcademy-BBA
StartupPedia

এদিন আইএসএলের তরফ থেকে বিবৃতি প্রকাশ করে জানানো হয়, এটিকে মোহনবাগানের এক ফুটবলার করোনা আক্রান্ত হওয়ায় ওড়িশা এবং এটিকে মোহনবাগানের ম্যাচ পিছিয়ে দেওয়ার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। লিগের মেডিক্যাল টিমের সঙ্গে আলোচনা করেই নেওয়া হয় এই সিদ্ধান্ত। তবে আইএসএল কর্তৃপক্ষ আশ্বাস, আগামী দিনে ফুটবলার, সাপোর্ট স্টাফদের সুরক্ষা নিশ্চিত করতে মেডিক্যাল টিমের সঙ্গে আলোচনা করে সবরকম ব্যবস্থা নেওয়া হবে। পরিস্থিতি দেখেই পরবর্তী সময়ে নতুন করে এই ম্যাচের দিনক্ষণ ঠিক করা হবে। তবে আইএসএলের ক্রীড়াসূচি এমনিতেই ঘিঞ্জি। ফলে কবে এবং কীভাবে এই ম্যাচ আয়োজন করা হবে তা নিয়ে উঠেছে প্রশ্ন।

emeAcademy-BHM

উল্লেখ্য, টানা জৈব বলয়ে থাকা সত্ত্বেও করোনায় আক্রান্ত হয়েছেন এটিকে মোহনবাগানের খেলোয়াড়। যা রীতিমত উদ্বেগের কারণ হয়ে দাঁড়িয়েছে। টুর্নামেন্ট শুরু হওয়ার আগের থেকেই নেওা হয় বহু সতর্কতা। ফুটবলার থেকে সাপোর্ট স্টাফ, সবাইকেই রাখা হচ্ছে জৈব বলয়ে। এমনকি টুর্নামেন্টের অনেক আগে থেকেই সবাইকে থাকতে হয়েছে কোয়ারেন্টাইনে। মাঝপথে কোনও ফুটবলার বা কোচ কোনও দলে যোগ দিলে তাঁকেও থাকতে হচ্ছে কোয়ারেন্টাইনে। কিন্তু এত ব্যবস্থা নেওয়া সত্ত্বেও রক্ষা হলনা করোনার হাত থেকে। ফলে চিন্তিত আইএসএল কর্তৃপক্ষ।

Hospitech

editor

Leave a Reply

Your email address will not be published.

Related post

Shares