• May 29, 2022

মানবিক উদ্যোগ বিধায়ক নওসাদ সিদ্দিকীর

 মানবিক উদ্যোগ বিধায়ক নওসাদ সিদ্দিকীর

আসমান ডেস্ক: সামনেই খুশির ঈদ। নতুন রঙে দিন উদযাপনের পালা। সকলের পরনেই থাকবে নতুন জামা। কিন্তু উচ্চ ও মধ্যবিত্ত শ্রেণীর মানুষের মতো গরিব নিম্নবিত্ত পরিবারের নতুন পোশাক কেনার সাধ্য নেই। তাদের সাহায্যার্থে এবার মানবিক উদ্যোগ নিলেন ভাঙড়ের বিধায়ক নওসাদ সিদ্দিকী। দক্ষিণ ২৪ পরগনার ভাঙড়ের পোলেরহাট ১ ও ২ নম্বর ব্লকে তাঁর দল ইন্ডিয়ান সেকুলার ফ্রন্টের উদ্যোগে দুটি বস্ত্র বিতরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়। দুটি অনুষ্ঠানেই উপস্থিত ছিলেন দলের চেয়ারম্যান ও ভাঙড়ের বিধায়ক নওসাদ সিদ্দিকী। এলাকার মানুষ তাঁকে স্বতস্ফূর্তভাবে স্বাগত জানান। তাদের হাতে ঈদের নতুন পোশাক তুলে দেন তিনি।

emeAcademy-BBA
StartupPedia


দুই জায়গাতেই সংক্ষিপ্ত বক্তব্য পেশ করেন বিধায়ক। তিনি বলেন, আমরা জাতি-ধর্ম নির্বিশেষে ঈদের আগে বস্ত্র বিতরণ করি। যদি আমরা পরস্পরকে এভাবে কাছে টেনে নিতে পারি, তাহলে সম্প্রীতির বন্ধন আরও অটুট হবে। নির্বাচিত বিধায়ক হিসেবে এলাকার উন্নয়নে সর্বদা সচেষ্ট নওসাদ। রাজ্যের বিভিন্ন প্রান্তে অন্যায়, অবিচার, অত্যাচারের বিরুদ্ধেও সোচ্চার হন।

emeAcademy-BHM

ঈদ উৎসব উপলক্ষে মুখ্যমন্ত্রীকে তিনদিনের ছুটি ঘোষণার দাবি জানিয়েছেন ভাঙড়ের বিধায়ক। পাশাপাশি, ওই সময়ে রাজ্যের বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানে পরীক্ষা ঘোষণারও তিনি কড়া সমালোচনা করেছেন। আগামী পঞ্চায়েত নির্বাচনে আইএসএফকে বিপুলভাবে জয়ী করার আহ্বানও জানান তিনি। অনুষ্ঠানে উল্লেখযোগ্য সংখ্যক মানুষ উপস্থিত ছিলেন। মহিলাদের উপস্থিতি ছিল নজরকাড়া।

Hospitech

editor

Leave a Reply

Your email address will not be published.

Related post

Shares