• July 3, 2022

দাম বাড়ালো হিন্দুস্তান ইউনিলিভার লিমিটেড

 দাম বাড়ালো হিন্দুস্তান ইউনিলিভার লিমিটেড

নিজস্ব প্রতিবেদন: দু’দিন ধরেই মুম্বাই শেয়ার মার্কেটে হিন্দুস্তান ইউনিলিভার লিমিটেডের শেয়ার ঊর্ধ্বমুখী, যা মঙ্গলবার বেড়ে দাঁড়িয়েছে ২৮০৮ টাকা। এরই মধ্যে বডি ক্লিনজিং ও লন্ড্রিতে ব্যবহৃত বিভিন্ন নিত্য প্রয়োজনীয় পণ্য সামগ্রীর দাম বাড়ালো এইচইউএল।

 

emeAcademy-BBA

ডিটারজেন্ট, সাবান, বডি ওয়াশের মতো নিত্য প্রয়োজনীয় জিনিস কিনতে এবার অতিরিক্ত টাকা গুনতে হবে কাস্টমারদের। সিএনবিসি রিপোর্ট অনুযায়ী, ফাস্ট মুভিং কনজিউমার গুডস, জায়ান্ট হিন্দুস্তান ইউনিলিভার লিমিটেডের তরফ থেকে পণ্যের দাম বাড়ানোর সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

 

emeAcademy-BHM
StartupPedia

ডিটারজেন্ট সাবান এর ক্ষেত্রে গত মাসের তুলনায় ৩.৫ শতাংশ থেকে ১৪ শতাংশ পর্যন্ত দাম বৃদ্ধি করা হয়েছে। দাম বৃদ্ধির ফলে প্যাকেট প্রতি দুই টাকা মূল্যবৃদ্ধি পাবে হুইল ডিটারজেন্টের ৫০০ গ্ৰাম ও ১ কিলো প্যাকেটের ক্ষেত্রে। সম্ভবত, হুইলের ৫০০ গ্রাম প্যাকেটের দাম ২৮ টাকা থেকে ২৯ টাকা এবং ১ কিলোগ্রাম প্যাকেটের দাম ৫৬ টাকা থেকে ৫৮ টাকায় গিয়ে দাঁড়াবে।

 

emeAcademy-MBA

১ কিলোগ্রাম সার্ফ এক্সেলের দাম বৃদ্ধি হয়েছে ১৪ টাকা, যা সর্বোচ্চ। রিন ডিটারজেন্ট পাউডার এক্ষেত্রে ১ কিলোর প্যাকেটের দাম ছিল ৭৭ টাকা, যা এখন পাওয়া যাবে ৮২ টাকায়।

Hospitech

editor

Leave a Reply

Your email address will not be published.

Related post

Shares