• May 29, 2022

বরযাত্রী বোঝাই বাস খাদে উল্টে মৃত কমপক্ষে ৮, গুরুতর আহত ৪৫

 বরযাত্রী বোঝাই বাস খাদে উল্টে মৃত কমপক্ষে ৮, গুরুতর আহত ৪৫

আসমান ডেস্ক : মাঝরাতে ভয়াবহ দুর্ঘটনা। নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ল যাত্রীবাহী বাস।শনিবার মাঝরাতে তামিলনাড়ুর চিত্তুর জেলায় তিরুপতিতে ঘটে এই দুর্ঘটনা । জানা গিয়েছে, বাসে মোট ৫২ জন যাত্রী ছিল।দুর্ঘটনায় কমপক্ষে ৭ থেকে ৮ জনের মৃত্যু হয়েছে,গুরুতর আহত হয়েছেন ৪৫ জন।এছাড়াও একাধিক যাত্রীর অবস্থা আশঙ্কাজনক বলেই জানা গিয়েছে। ইতিমধ্যেই উদ্ধারকার্য শুরু হয়েছে। আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠানো হচ্ছে।

 

emeAcademy-BBA
StartupPedia

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, শনিবার রাতে তামিলনাড়ুর অনন্তপুর জেলার ধর্মাভরম থেকে তিরুচানুরে একটি বিয়ের অনুষ্ঠানে যাচ্ছিল বাসটি। ভোরবেলায় বিয়ের অনুষ্ঠান থাকায় রাতেই রওনা দিয়েছিল বাসটি। সেখানেই বিপত্তি হয়। মধ্যরাতে পাহাড়ি রাস্তায় নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায় বাসটি। পাত্র সহ ৪০ থেকে ৪৫ জন বরযাত্রীকে হাসপাতালে ভর্তি করানো হয়েছে। এরমধ্যে ১০জন শিশুও রয়েছে। মৃতের সংখ্যা আরও বাড়তে পারে বলে আশঙ্কা।

 

emeAcademy-BHM

স্থানীয় বাসিন্দারাই প্রথমে দুর্ঘটনার খবর দেয় পুলিশকে। এর পরেই দুর্ঘটনাস্থলে পৌঁছায় পুলিশ এবং শুরু হয় উদ্ধার কার্য। তবে পুলিশ তরফে জানানো হয়েছে, প্রায় ৫০ ফুট গভীর খাদে বাসটি পড়ে যাওয়ায় উদ্ধারকার্যে বেগ পেতে হচ্ছেে। রাজ্য সরকারের তরফেও উদ্ধারকারী দল পাঠানো হয়েছে। আহত যাত্রীদের স্থানীয় রুইয়া হাসপাতালে পাঠানো হয়েছে।

Hospitech

editor

Leave a Reply

Your email address will not be published.

Related post

Shares