• May 29, 2022

ওমিক্রনে আক্রান্ত মহারাজ? জানা যাবে আগামীকাল

 ওমিক্রনে আক্রান্ত মহারাজ? জানা যাবে আগামীকাল

আসমান ডেস্ক: ভালো আছেন মহারাজ। করোনা আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন গতকালই। এদিন চিকিৎসকরা জানান, আগের থেকে সুস্থ আছেন সৌরভ গঙ্গোপাধ্যায়। নতুন করে আসেনি আর জ্বর। তবে রয়েছে সর্দি।

emeAcademy-BBA

হাসপাতাল সূত্রে খবর, সর্দি থাকায় স্টিম দেওয়া হচ্ছে মাঝে মাঝে। কাশি না থাকায় আপাতত করা হবেনা সিটি স্ক্যান। স্বাভাবিক ভাবে খাবার খাচ্ছেন বিসিসিআই সভাপতি। সবার সঙ্গে কথাও বলছেন তিনি। এদিন দুপুর পর্যন্ত শারীরিক অবস্থা দেখেই পরবর্তী সিদ্ধান্ত নেবেন চিকিৎসকরা।

emeAcademy-BHM

প্রাক্তন ভারতীয় ক্রিকেট খেলোয়াড়ের চিকিৎসার জন্য মঙ্গলবার তৈরি হয় তিন সদস্যের চিকিত্‍সক দল। সেই দলে রয়েছেন সরোজ মণ্ডল, সপ্তর্ষি বসু ও সৌপ্তিক পণ্ডা। এ ছাড়াও পরামর্শ নেওয়া হচ্ছে চিকিত্‍সক দেবী শেঠি ও আফতাব খানের থেকে।

emeAcademy-MBA
StartupPedia

চিকিৎসক দল জানিয়েছেন, কোভিডের জন্য যে চিকিত্‍সা ব্যবস্থা এখন অনুসরণ করা হয়, সেই মোনোক্লোনাল অ্যান্টিবডি ককটেল থেরাপি সৌরভের জন্য সোমবার রাতেই শুরু করা হয়। ইতিমধ্যেই তাঁর নমুনা সংগ্রহ করে পাঠানো হয়েছে জিনের পরীক্ষার জন্য। যার রিপোর্ট আসবে বৃহস্পতিবার সন্ধ্যার পর। এই রিপোর্ট থেকেই জানা যাবে ওমিক্রন আক্রান্ত কিনা সৌরভ গঙ্গোপাধ্যায়।

emeAcademy-MBA

উল্লেখ্য, মোনোক্লোনাল অ্যান্টিবডি ককটেল থেরাপি প্রাক্তন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পকে করোনা থেকে সুস্থ করতে ব্যবহৃত হয়েছিল।

সোমবার শারীরিক অবস্থার অবনতি হতে শুরু করলে কোভিড পরীক্ষা করা হয় সৌরভের। যার রিপোর্ট আসে পজিটিভ। দ্বিতীয় পরীক্ষাতেও একই আসে রিপোর্ট। এরপরেই তড়িঘড়ি উডল্যান্ডস বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয় মহারাজকে। তাঁর ভক্ত থেকে শুরু করে সকলেই হয়ে উথেছিলেন উদ্বিগ্ন। তবে বর্তমানে তাঁর শারীরিক অবস্থার উন্নতির খবর পেয়ে কিছুটা স্বস্তি মহলের।

Hospitech

editor

Leave a Reply

Your email address will not be published.

Related post

Shares